২৬ বছর পর বাজারে আসছে ডায়ানার সেই হ্যান্ডব্যাগ

সময়টা ১৯৯৬ সাল, মেট গালার আয়োজনে সবার নজর কাড়ে প্রিন্সেস ডায়ানার সাজপোশাক। নীল-কালোর মিশেলে গাউন ও মুক্তার গয়নার সঙ্গে তাঁর হাতে ছিল গাড় নীল রঙের ছোট একটা হ্যান্ডব্যাগ। ২৬ বছর পর এসে ডায়ানার সেই হ্যান্ডব্যাগ বাজারে আনছে ফ্রান্সের অভিজাত ফ্যাশন হাউস ডিওর। খবর এনডিটিভির।

ওই সময় ডায়ানার হ্যান্ডব্যাগটি তুমুল জনপ্রিয়তা পায়। হারপারস বাজারের তথ্য অনুযায়ী, ব্যাগটি ডায়ানা উপহার পেয়েছিলেন তখনকার ফরাসি ফার্স্ট লেডির কাছ থেকে। এক অনুষ্ঠানে অংশ নিতে ফ্রান্সের রাজধানী প্যারিসে গেলে ডিওরের তৈরি ব্যাগটি উপহার পান তিনি।
শুধু মেট গালার আয়োজনে নয়, পরে বিভিন্ন সময় ডায়ানার হাতে এই ব্যাগটি দেখা গেছে। ধারণা করা হয়, ডায়ানার প্রিয় ব্যাগের একটি এটি। তাই তিনি বিভিন্ন আয়োজনে পোশাকের সঙ্গে মিলিয়ে ব্যাগটি সঙ্গে রাখতেন। এত বছর পরে সেই অভিজাত ব্যাগ আবারও বাজারে আনছে ডিওর।

চলতি সপ্তাহে বাজারে আসছে ডায়ানার এই ব্যাগ। তবে সবাই চাইলেও ডিওরের এই অভিজাত ব্যাগ কিনতে পারবেন না। প্রতিষ্ঠানটি জানিয়েছে, মাত্র ২০০টি ব্যাগ বাজারে ছাড়া হচ্ছে। দামও আকাশছোঁয়া। একটি ব্যাগের জন্য ক্রেতাকে গুনতে হবে পাঁচ হাজার মার্কিন ডলার।