ওমর সানী ফ্যান ক্লাবের বার্ষিক সাধারণ সভা

ইবনে আবদুর রব : সুপারষ্টার ওমর সানী ফ্যান ক্লাবের বার্ষিক সাধারণসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ১৫ ফেব্রুয়ারী রাজধানী ঢাকার পল্টনস্থ সিগাল চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ফ্যান ক্লাব কমিটির প্রধান উপদেষ্টা মোজাম্মেল হোসাইন লিটনের সভাপতিত্বে এবং ফ্যান ক্লাবের চীফ এ্যাডমিন ও কমিটির সভাপতি রুহুল আমিন কিরনের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নব্বই দশকের অন্যতম প্রধান অভিনেতা ওমর সানী।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন প্রিয়দর্শিণী অভিনেত্রী মৌসুমী।

ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক কিরন খান ও মীরাক্কেল তারকা জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীন পরিচালক সাঈদুর রহমান সাঈদ, উত্তম আকাশ, বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী, ব্যবসায়ী ও সমাজসেবক জি এম শাহজাহান আলী, নবাগতা চিত্রনায়িকা জয়া চৌধুরী, বিশিষ্ট ব্যাংকার মঞ্জুরুল আলম টিপু, বিনোদন সাংবাদিক অভি মঈন উদ্দীন, কামরুজ্জামান মিলু, আবদুল্লাহ জেয়াদ, হোসনে মোবারক নিশাত, অভিনেত্রী লাবন্য ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চিত্রনায়ক ওমর সানী বলেন, এমন একটি অনুষ্ঠান করার জন্য ফ্যান ক্লাবকে ধন্যবাদ জানাই এবং আগামীতে যেন আমরা সিলেটে প্রোগ্রাম করতে পারি তার জন্য গ্রুপকে আহবান করছি।

অভিনেত্রী মৌসুমী বলেন, ফ্যান ক্লাবের সভাপতি রুহুল আমিন কিরনকে ধন্যবাদ জানাই এমন একটি সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য। পরিচালক সাঈদুর রহমান সাঈদ ও উত্তম আকাশ তাদের বক্তব্যে ফ্যানক্লাবের অনেক প্রশংসা করেন এবং তারা ফ্যান ক্লাবের সদস্য হওয়ার ব্যপারে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফ্যান ক্লাবের সাংগঠনিক সম্পাদক আবুল ফজল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আমীর, প্রচার সম্পাদক জিয়া চৌধুরী, সিনিয়র সদস্য এসকে সুমন, ফরহাদ খান সানী, সাথী আক্তার, সাংবাদিক মুকুল মজুমদার, আল আমিন, আকতার জাহান কন্টি, সালাই উদ্দীন বিশ্বাস, এমডি খোকন, রবিউল প্রমুখ।

উপস্থিত ছিলেন সুজন হাসান, রাজ দেব রনিত, মসরু, পোলক দেব, সেলিম রেজা, নীরব খান, নূরুল আমিন, আবু সাঈদ, লিখন, রাত্রি খান, শেখ রাত্রি, বর্ষা সুইটি, রনি মোল্লা, ইয়ামিন, সাজ্জাদ কনকসহ ফ্যান ক্লাবের সিনিয়র ও জুনিয়র সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মোস্তফা কামাল মাহদী।