ব্যস্ত রাস্তায় গাড়ি চালাচ্ছে কুকুর

ট্রাফিকের মধ্যে গাড়ি চালানো যে কত কঠিন তা সবাই জানে। তার ওপর আপনি যদি দেখেন গাড়ি চালাচ্ছে একটি কুকুর তাহলে পিলে চমকানো ব্যাপারই দাঁড়ায়। শুক্রবার ভারতের শিলং শহরের পুলিশ বাজারে এমন ঘটনা দেখে বেশ হতভম্ব হয়ে গেছে সাধারণ মানুষ।

ট্রাফিকের মধ্যে মারুতি গাড়ি চালিয়ে যাচ্ছিল একটি কুকুর। পুরো ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা গেছে যে, কুকুরটি গাড়ির চালকের আসনে বসে আছে এবং স্টিয়ারিং ধরে আছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ ওই গাড়ির মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। জেলার সদর ট্রাফিক শাখা গাড়ির মালিকের সন্ধান করে এক হাজার টাকা জরিমানা ঘোষণা করেছে।

পুলিশ যদিও ওই গাড়ির মালিকের সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি। তবে ওই মারুতি গাড়ির মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। ট্রাফিকের মাঝখানে কুকুরকে দিয়ে গাড়ি চালানো ভুল কাজ। এক মিনিট এগারো সেকেন্ডের ওই ভিডিওটি রেকর্ড করেন এক নারী।

ওই নারী গাড়িটির ঠিক পেছনেই ছিলেন। ভিডিওতে দেখা গেছে, কুকুরটি চালকের আসনে বসে আছে এবং পাশের আসনে বসে রয়েছেন এক ব্যক্তি। ভিডিওটি দ্য শিলং গ্যাগ নামের একটি ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটি ২৪ হাজারেরও বেশি মানুষ দেখেছেন এবং সাতশোর বেশি বার শেয়ার হয়েছে।