মাগুরায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে মিছিল সংবাদ সম্মেলনে পদত্যাগ, কমিটিতে অগ্নিসংযোগ

মাগুরা প্রতিনিধি : জাতীয়তাবাদী যুবদল মাগুরা জেলা শাখার সদ্য ঘোষিত ৫ সদস্যের কমিটিকে “পকেট কমিটি” আখ্যা দিয়ে তা বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন এবং কমিটি পত্রে অগ্নি সংযোগ করা হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে মাগুরা প্রেস ক্লাব মিলনায়তনে সদ্য ঘোষিত জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি এড: শহিদুল ইসলাম রুপকের সভাপতিত্বে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। এ সময় কমিটি বাতিল করে ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে কমিটি গঠন করার দাবিতে বক্তব্য রাখেন, সাবেক জেলা যুবদলের সাধারন সম্পাদক খান আমিনুর রহমান পিকুল, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান শামীম ও আমিরুল ইসলাম। পরে এড: শহিদুল ইসলাম রুপক তার পদ থেকে লিখিত পদত্যাগ পত্র পাঠ করেন এবং সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঘোষিত কমিটি সম্পর্কে স্থানীয় বিএনপির শীর্ষ নেতারা কিছুই জানেন না বলেও তিনি দাবি করেন। রবিবার কেন্দ্রীয় যুবদল সভাপতি সম্পাদকসহ বিএনপি মহাসচিবের সাথে কমিটি বাতিলের দাবিতে একটি প্রতিনিধি দল ঢাকায় যাবেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাবের সামনে যুবদলের দুই শতাধিক নেতাকর্মী বিক্ষোভ মিছিল করে কমিটি পত্রে অগ্নি সংযোগ করে।

উল্লেখ, গত ২ জুন রাতে ফেসবুকের মাধ্যমে মাগুরা জেলা যুবদলের সভাপতি এড: ওয়াসিকুর রহমান কল্লোল এবং সাধারন সম্পাদক ফিরোজ আহমেদসহ ৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবদল।