সালমানের সঙ্গে প্রেমের ইঙ্গিত দিলেন ক্যাটরিনা

বড়পর্দায় সালমান খান আর ক্যাটরিনা কাইফের রসায়ন কার না পছন্দ। বাস্তব জীবনেও এ দুই তারকার রয়েছে গভীর বন্ধুত্ব। পরিচালক আলি আব্বাস জাফরের আরেকটি বহুল প্রতীক্ষিত ছবি ‘ভারত’। এতে জুটি বেঁধেছেন সালমান-ক্যাটরিনা। আসছে ঈদে পর্দায় উঠছে ছবিটি।

‘ভারত’ নিয়ে তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন সুপারস্টার সালমান খান ও নির্মাতা আলি আব্বাস জাফর। সম্প্রতি ‘ভারত’ ছবির শুটিং শেষ হয়েছে। ছবির নির্মাতা, অভিনেতা ও কলাকুশলীরা বেশ ফুরফুরে মেজাজে আছেন। আর সেই খবর শেয়ার করেছেন আবেদনময়ী ক্যাটরিনা। সামাজিক মাধ্যমে জানিয়েছেন, সাঙ্গ হলো শুটিং।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে বলিউড ভাইজানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ক্যাপশনে সালমান খানকে ‘বেস্ট বয়’ বলে ডেকেছেন ক্যাটরিনা। আর সালমানের বোন আলভিরা খানকে বলেছেন ‘বেস্ট গার্ল’। অনেকেই বেপারটিকে প্রেমের ইংগিত হিসেবেই নিচ্ছেন। এ বেপারে বন্তব্য করেছেন অনেকেই।

ক্যাটরিনা আরো বলেছেন, ‘ভারত’ ছবিতে তাঁর চরিত্রটি ‘অবিশ্বাস্য ও উত্তেজক’। ছবিটি নির্মাণের পুরো প্রক্রিয়াই তাঁর কাছে অনুপ্রেরণার। পরিচালক আলি আব্বাস জাফর, সহ-অভিনেতা সালমান খান ও প্রযোজক অতুল অগ্নিহোত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। এরই মধ্যে ‘ভারত’ ছবির প্রথম টিজার প্রকাশিত হয়েছে। ছবিতে পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে। সালমানের চরিত্রটিতে ২৭ থেকে ৬৫ বছর বয়সের যাত্রা দেখানো হবে।

কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর নতুন সংস্করণ ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। এতে আরো রয়েছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ব্যাপক সাফল্যের পর ফের সালমান ও ক্যাটরিনাকে এক করলেন আলি আব্বাস জাফর। সূত্র : ইন্ডিয়া টুডে