সিলেটে শুটিংয়ে ব্যস্ত হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে রাতারাতি তারকা বনে যাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম বর্তমানে ঈদের একটি গানের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এ শুটিংয়ে হিরো আলমকে ঘিরে দর্শকদের ভিড়। গানের পরিচালক কোন কাজ করতে পারছেন না। হিরো আলমকে পেয়ে জাফলংয়ে দর্শকদের ভিড় জমে আছে। এমনটাই ছিলো সিলেটের চা-বাগানে। গানের পরিচালনা করছেন মশিকুল ইসলাম। হিরো আলমের গানের নাইকা নুসরাজ জাহান ঝুমু।

হিরো আলম বলেন, এবার ঈদে নতুন ধামাকা নিয়ে আসতেছি আমরা নতুন আলোকে নতুন গেটআপে সবাই দোয়া করবেন আমাদের জন্য। এই গানটির শুটিং চলছে সিলেট ৩৬০ আউলিয়ার মাটিতে আমার প্রথম আসা হয়েছে। সিলেটের মানুষ অনেক ভালো, সিলেটে এসে আমি নিজেকে বেশ আনন্দিত মনে করছি। সিলেটের মানুষ আমাকে এত ভালোবাসে তা আমি আগে জানতাম না। সিলেটে ভক্তদের ভালোবাসায় সিক্ত।

হিরো আলম গত জানুয়ারিতে ‘পাখি দ্য ভাইরাস’ নামে কলকাতার সিনেমায় একটি আইটেম গানের শুটিং বলিউডের চলচ্চিত্রে অভিনয় কছেন। একজন বধির ও মূক চরিত্রের জন্য মুম্বাই পরিচালক হিরো আলম হিরো আলমকেই পারফেক্ট মনে করছেন। সেই অনুযায়ী চুক্তিও করেছেন তিনি। এর আগে হিরো আলম ঢালিউডে ‘মার ছক্কা’ নামের ছবিসহ বিভিন্ন ছবিতে কাজ করেছেন।

হিরো আলম গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জয় পান জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী মোশাররফ হোসেন। তিনি ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদের রেজাউল করিম তানসেন পান ৮৪ হাজার ৬৭৯ ভোট।

আলোচিত ওই আসনে হিরো আলম প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নির্বাচনে আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা নিয়ে ৬৩৮ ভোট পান।

বিএনপি যদি শপথ না নেয় তাহলে স্বাভাবিকভাবে ওই আসনটি শুন্য হবে। এক্ষেত্রে আবারও বগুড়া-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে তিনি অংর্শ নিবেন।