হায়দরাবাদে ব্যস্ত শাকিব-শুভশ্রী

ভারতে হায়দরাবাদে শুটিংয়ে ব্যস্ত ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার আলোচিত নায়িকা শুভশ্রী। ছবির নাম ‘চালবাজ’ শাকিব-শুভশ্রী এটি দ্বিতীয় ছবি। এরই মধ্যে ছবিটি নিয়ে অনেক আলোচনা হচ্ছে। লন্ডনে দুই লটের কাজ শেষ করে এবার তৃতীয় লটের কাজ করছেন হায়দরাবাদে। এই উদ্দেশ্যে বৃহস্পতিবার (১২ অক্টোবর) শাকিব ভারতের হায়দরাবাদে যান। সেখানকার মনোরম লোকেশনে চলছে ‘চালবাজ’-এর শুটিং।

হায়দরাবাদের মনোরম লোকেশনে তাদের শুটিংয়ের কিছু ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে। পিচ রঙের পাঞ্জাবি পরা শাকিব আর সাদা শাড়িতে শুভশ্রীকে বেশ মিষ্টি লাগছে। বোঝাই যাচ্ছে এই ছবিতে বিভিন্ন লুকে দেখা যাবে ‘নবাব’ দিয়ে বাজিমাত করা এই জুটিকে।

আগামী ৩০ অক্টোবর পর্যন্ত হায়দরাবাদে শুটিং চলবে। এরপর ৩১ অক্টোবর ঢাকায় আসবে ‘চালবাজ’ টিম। ছবিটির শেষ লটের শুটিং ঢাকার শহরেই হবে বলে জানা গেছে।

এর আগে লন্ডনের বিভিন্ন দর্শনীয় স্থানে শুটিং হয় ‘চালবাজ’ ছবির। সেই শুটিংয়ের ছবিও অনলাইনে ছড়িয়ে পড়লে ব্যাপক হৈচৈ হয়। দর্শকমনেও ছবিটি নিয়ে দারুণ আগ্রহ তৈরি হয়।

‘চালবাজ’ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়া আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, সুপ্রিয়, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। কলকাতার এসকে মুভিজের সঙ্গে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট।