মেইন ম্যেনু

আ.লীগ ছেড়ে দুধ দিয়ে গোসল করা সেই রহিজ হলেন চেয়ারম্যান

২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাত্র ১৪৯ ভোটের ব্যবধানে পরাজয়ের পর আওয়ামী লীগের রাজনীতি ত্যাগ করে দুধ দিয়ে গোসল করে আলোচনায় এসেছিলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ও বিদ্রোহী প্রার্থী রহিজ উদ্দিন আকন্দ। এবার তিনি উপ-নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এবারো রহিজ উদ্দিন আকন্দ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন।

বুধবার অনুষ্ঠিত এ নির্বাচনে রহিজ উদ্দিন আকন্দ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৮০০ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মর্তুজ আলী নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৭৭৫ ভোট। এছাড়াও বিএনপি মনোনীত নুরুল আমিন নান্নু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৫৪৮ ভোট।

এছাড়াও ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে (তালা) প্রতীকে বন্দে আলী মিয়া ১ হাজার ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকের সামসুজ্জামান রিপন পেয়েছেন ১ হাজার ৫৩ ভোট। একইদিন অনুষ্ঠিত উপ-নির্বাচনে মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোরগ প্রতীকে ৭১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের মো. আ. শরীফ পেয়েছেন ৬৯৯ ভোট।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ভূঞাপুরের অলোয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম তালুকদার, ঘাটাইল জামুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য নুরুজ্জামান লেবু ও মির্জাপুরের বানাইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য খোরশেদ আলম মৃত্যুবরণ করায় এ তিনটি পদ শূন্য হয়। এ ইউনিয়ন তিনটির ওই শূন্যপদ পূরণে নির্বাচন কমিশন ৩ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করে। বুধবার (৩ অক্টোবর) সকাল ৪টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।



মন্তব্য চালু নেই