ছিনতাইকারীকে ছাড়াতে থানায় এসে ওসিকে হুমকি, প্রতারক গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় আজমির নামে এক ছিনতাইকারীকে ছাড়াতে এসে ওসিকে হুমকি দেওয়ার ঘটনায় শহীদ নামে এক প্রতারক গ্রেফতার হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারী) ফতুল্লা মডেল থানায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শহীদ (৫০) ঝালকাঠি জেলার নলছিটি থানার কামদেবপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সে ফতুল্লা রেলস্টেশন এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, শুক্রবার (২২ জানুয়ারী) রাতে অটোরিকশা (ইজিবাইক) ছিনতাইয়ের ঘটনায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে পুলিশের অস্ত্র চুরি মামলার আসামি, ঢাকা-নারায়ণগঞ্জ সড়ক পথের পেশাদার ছিনতাইকারী বাহিনী প্রধান আজমীর ওরফে ডাকাত আজমীরকে দুই সহোযোগিসহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আজমিরের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানা পুলিশের অস্ত্র চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

পুলিশ আরও জানায়, ছিনতাইকারী আজমিরকে ছাড়িয়ে নিতে প্রতারক শহীদ পুলিশ অফিসারদের উপর উত্তেজিত হয়ে মারমুখি আচরনও করেছে। এতে থানায় আসা সেবাপ্রার্থীরাও প্রতারকের উপর ফুঁসে উঠে।

একপর্যায়ে পুলিশ তাকে গ্রেফতার করে।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শহীদ একজন দুর্ধর্ষ প্রতারক। সে যেমন জনগণের সঙ্গে প্রতারণা করে তেমনি পুলিশের সঙ্গেও প্রতারণা করার চেষ্টা করেছে। থানায় প্রবেশ করে গ্রেফতারকৃত এক দুর্ধর্ষ অপরাধীকে ছেড়ে দিতে পুলিশকে হুমকি দিয়েছে।

এতে পুলিশ তার কথা না শোনায় আক্রমনাত্বক আচরণ করতে থাকে। এক পর্যায়ে আমি তাকে ডাকলে সে আমার সঙ্গেও হুমকি দিয়ে কথা বলে। এরপর তাকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়েছে।



মন্তব্য চালু নেই