আপিলে প্রার্থীতা ফিরে পেলেন রংপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন

রংপুর-৫ (মিঠাপুকুর) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন সরকারের মনোনয়নপত্র আপিল শুনানিতে বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানিতে তার মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আপিল করে মনোনয়নপত্র বৈধ বলে প্রার্থীতা ফিরে পেয়েছি। এবার নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়লাভ করব ইনশাল্লাহ। মিঠাপুকুরের সর্বস্তরের মানুষ আমার পাশে আছে।

এর আগে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রমে একটি মামলার তথ‍্য গোপনের কারণ দেখিয়ে জাকির হোসেন সরকারের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জনাব মোবাশ্বের হাসান। পরে তিনি সকল নিয়মানুযায়ী নির্বাচন কমিশনে আপিল করেন।

জাকির হোসেন সরকারের প্রার্থীতা ফিরে পাওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকার সাধারণ জনগণের মধ্যে আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে। ইতিমধ্যে তার নির্বাচনি এলাকা রংপুর-৫(মিঠাপুকুর) আসনে নানাবিধ কর্মকাণ্ডের মাধ্যমে সকল শ্রেণী ও পেশার মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি।