আমি নির্বাচিত হলে নগরবাসিদের আর প্রতারণার শিকার হতে হবে না- খোকন সেরনিয়াবাত

বরিশালের প্রায় সকল ওয়ার্ডেই সিটি কর্পোরেশন এর অব্যবস্থাপনা সহ নাগরিকদের সাথে প্রতারণা করায় এখারকার এই দুরবস্থা। ধর্মকে পুঁজি করে অনেকে নাগরিকদের সাথে প্রতারণা করছে এসব আমাদের শান্তির ধর্ম ইসলাম কখনোই শিক্ষা দেয়নি। আমার জীবনের আর চাওয়া পাওয়ার কিছুই নেই আমি আমার মামা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার পিতা শহিদ আঃ রব সেরনিয়াবাত এর আদর্শ ধারন করে জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত বরিশাল বাসীর সেবা করে যেতে চাই। বরিশালের সকলকে নিয়েই আমরা গড়বো নতুন প্রজন্মের সমৃদ্ধির বরিশাল গড়বো।

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচন উপলক্ষে বরিশাল নগরীর ১ নং ওয়ার্ডের পশ্চিম কাউনিয়ার মরক খোলার পুল এলাকায় রাত ৮ টায় অনুষ্ঠিত উঠান বৈঠক ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃনাসির উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র পদ প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কে ফুল দিয়ে বরন করে নেয় ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

বরিশাল জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু’র সঞ্চালনায় আয়োজিত উঠান বৈঠকের সভায় বক্তব্য প্রদান করেন,বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এ্যাডঃবলরাম পোদ্দার, নির্বাচনী প্রধান সমন্বয়ক এ্যাডঃকেবিএস আহমেদ কবির,
বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডঃআফজালুল করীম,বাংলাদেশ বার কাউন্সিল এর হাউস কমিটির চেয়ারম্যান এ্যাডঃ আনিছ উদ্দিন আহমেদ শহীদ,বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য মশিউর রহমান খান,
জাতীয় পার্টি জেপি সভাপতি জাকির হোসেন সুলতান।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর সদস্য অসীম দেওয়ান,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তিলোত্তমা সিকদার। এছাড়াও অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম ইটালি শহিদ, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএমকলেজ বাকসুর সাবেক ভিপি মঈন তুষার ও সাবেক জিএস নাহিদ সেরনিয়াবাত,বিএম কলেজ ছাত্রলীগ এর সাবেক আহবায়ক গাজী তৌকির আতাহারি শুভ,বিসিসি’র ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আমির বিশ্বাস সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।