এবার হিরো আলমের টানে বাংলাদেশে ছুটে এলো মালয়েশিয়ান তরুণী

আবু রায়হান মিকাঈল : হিরো আলমের প্রেমে মজে এবার সেই সুদূর মালয়েশিয়া থেকে সম্প্রতি বাংলাদেশে ছুটে এসেছে এক তরুণী। দীর্ঘদিন ফেসবুক, ইউটিউবে হিরো আলমের অসংখ্য মিউজিক ভিডিও দেখে ঐ তরুণীর সখ জাগে সরাসরি হিরো আলমকে দেখার। শুধু তাই-ই নয়, তিনি হিরো আলমের সাথে ক্যামেরার সামনে কাজ করার স্বপ্নও দেখেন আগে থেকে।

মালয়েশিয়ান তরুণী জেনেভা আনসারী বাংলাদেশে এসেই পেয়েছেন তার দীর্ঘ প্রতিক্ষার ফল। দেখা পেয়েছেন সেই হিরো আলমের। শুধু দেখা নয়; হিরো আলমের সাথে ফিল্মে কাজ করারও সুযোগ পেয়েছেন। জেনেভাকে নিয়ে হিরো আলম ইতোমধ্যে তৈরি করেছেন “পরদেশী মেয়ের প্রেম” নামক একটি টেলিফিল্ম।

মশিকুল এর পরিচালনায় ও আশরাফুল হোসেন আলম এর রচনায় ইতোমধ্যে টেলিফিল্মটির দৃশ্যধারণা শেষ হয়েছে।

এ বিষয়ে হিরো আলম আওয়ার নিউজ বিডিকে বলেন, মালয়েশিয়ান তরুণী জেনেভা প্রথমে আমার বেশ কিছু মিউজিক ভিডিও গান ও শর্টফিল্ম দেখে মুগ্ধ হয়। এরপর আমার সন্ধানে গত মাসে সে বাংলাদেশে আসে। জেনেভার ইচ্ছা ছিল আমার সাথে ক্যামেনার সামনে কাজ করবে। তার সেই ইচ্ছাটাও ইতোমধ্যে পূরণ হয়েছে। জেনেভাকে নিয়ে আমরা বানিয়েছি “পরদেশী মেয়ের প্রেম” নামে একটি টেলিফিল্ম।

হিরো আলম আরো জানান, ‘পরদেশী মেয়ের প্রেম’ টেলিফিল্মে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম ও জেনেভা। যেখানে দর্শকরা দেখতে পাবেন পরদেশী সুন্দরী তরুণী ও গ্রামের একটা সাধারণ ছেলের ভালবাসার মহত্ম। টেলিফিল্মটি এবারের ঈদের ২দিন আগে হিরো আলমের ইউটিউব চ্যানেলে (Hero Alom) প্রকাশ পাবে।

টেলিফিল্মটিতে হিরো আলম-জেনেভা ছাড়া আরো অভিনয় করেছেন মোহাম্মদ শওকত আলী তালুকদার, ফাহমিদা, ইনশান, রানা, সাধন, পরাণ, মোস্তাফিজ প্রমূখ।