কিশোরগঞ্জে নৌকা ডুবিতে নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের হোসেনপুরে ব্রাহ্মপুত্র নদে গতবছরের ঐতিহ্যবাহি নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে গিয়ে নৌকা ডুবিতে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার চরশাতপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে ইয়াসমিন (৭) একই গ্রামের রাহাত মিয়ার ছেলে সিফাত (১৩), এবং কিশোরগঞ্জ শহরের তারাপাশা গ্রামের শামীম (৩২) বুধবার সকাল ৯ টার দিকে ঘটনাস্থলের ৬ কিলোমিটার দুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানাগেছে, সোমবার কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রাম তীরবর্তী ব্রাহ্মপুত্র নদে লাখো মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় গতবছরের ঐতিহ্যবাহি নৌকা বাইচ প্রতিযোগিতা। সন্ধার আগে শুরু হওয়া নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে এবং ভিডিও চিত্র ধারন করার সময় নৌকা ডুবিতে নিখোঁজ এ তিন দর্শনার্থী।

নৌকাডুবিতে এ তিনজনের নিখোঁজ হওয়ার খবর পাওয়ার পর কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কাউকে উদ্ধার সম্ভব হয়নি।

পরে বুধবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী তিনজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।