কুড়িগ্রামে খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনা এবং জিয়া পরিবারের জন্য বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

১৪ই এপ্রিল শুক্রবার নাগেশ্বরী পৌরসভার ১নং ওয়ার্ডে কুঠি বাগডাংগা প্রাথমিক বিদ্যলয় মাঠে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠি হয় । ডাক্তার মোঃ ইউনুস আলীর ব্যক্তিগত আয়োজনে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-নাগেশ্বরীর কৃতি সন্তান, বগুড়া জেলা ড্যাব সাধারণ সম্পাদক এবং ড্যাব রাজশাহী বিভাগীয় সহ – সাংগঠনিক সম্পাদক, ডাক্তার মোঃ ইউনুস আলী। ১নং ওয়াড বিএনপির সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন -উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, মোকলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, আবদুল মোমেন। উপজেলা যুবদলের সিনিয়র সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজির হোসেন মাষ্টার, ফরহাদ হোসেন, মোজ্জাম্মেল হক, শামীম রেজা, আক্তার হোসেন , মিনহাজুল ইসলাম মিনহাজ। নাগেশ্বরী উপজেলা ছাত্রদলের আহবায়ক টুকু প্রমূখ।

ইফতার ও দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্রী বেগম খালেদা জিয়া ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া কমনা করা হয় । বিভিন্ন শ্রেণী পেশান প্রায় তিন সহস্রাধিক মানুষকে ইফতার করানো হয় ।