নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষ; নিহত-১, আহত-৬

নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে শারাফাত(২৪)নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। আহত হন অটোরিকশা আরোহী ও পথচারীসহ মোট ৬জন।

শুক্রবার (১৪ এপ্রিল) রাত ৮ ঘটিকায় নোয়াখালীর চাটখিল পৌর বাজারের মারকাজ মসজিদ সংলগ্ন প্রধান সড়কে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হালিমা দীঘির পাড় প্রধান সড়কের দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অপরদিক থেকে আসা অটো রিকশাকে সজোরে ধাক্কা দিয়ে পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে গিয়ে পড়লে, ঘটনাস্থলে শরাফত ২৪ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন এবং গুরুতর আহত হন অটোরিকশা আরোহী ও পথচারীসহ ৬ জন।

স্থানীয় লোকজন সবাইকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শরাফত (২৪) নামের এক মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করেন। এছাড়া তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয় । বাকী আহত তিনজনকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শহিদুল আহমদ নয়ন ।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল ও চাটখিল সরকারি হাসপাতালে দ্রুত ছুটে আসেন চাটখিল থানার এস আই কাওসার আহমেদ। এ সময় কাউসার আহমেদ লাশ গ্রহণ করে চাটখিল থানায় নিয়ে যান।

সরকারি হাসপাতাল ও চাটখিল থানা সূত্রে জানা যায়, নিহত শরাফত চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মোল্লা বাড়ির হারুন রশীদ মোল্লার ছোট ছেলে।