কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

১০ দফা দাবি ও বিদ্যুত্যের মূল্য কমানোর দাবিতে কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম সদর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে দুপুরে কুড়িগ্রাম বাজার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

পরে দাদামোড়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাহবুবার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল,সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,মোসলেম উদ্দিন মোল্লা দুলাল.সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম,জামিল আহমেদ ,পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব,সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,সহ সাংগঠনিক সম্পাদক জাফরুল হক জনি,দফতর সম্পাদক মিজানুর রহমান,জেলা মৎস্যদলের আহবায়ক আব্দুর রহমান,জেলা যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ,সদর থানা যুবদল সদস্য সচিব তাইজুল হক সাজু,জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আরমান হোসেন,সদর থানা আহবায়ক মমিন,সদস্য সচিব শামিম,পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মেহেদী হাসান,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সদর থানা ছাত্রদলের আহবায়ক সোহেল আহমেদ সহ নেতৃবৃন্দ

এ সময় বক্তারা বলেন দূর্নীতি আর লুটপাটের মাধ্যমে দেশের সম্পদ পাচার করে এখন সরকার বিদ্যুতের মূল্য বাড়িয়ে মানুষের দূর্ভোগ আরো বাড়িয়ে দিচ্ছে। অবিলম্বে বিদ্যুতের দাম কমানো সহ দশ দফা দাবি মেনে নেয়ার আহবান জানান তারা।