পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজের ২ দিনপর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার, আটক-১

পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজের দুই দিন পর রবিবার (১৫ জানুয়ারী) কচুরিপানার মধ্য থেকে ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী স্বপ্নার (১২) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, রেজাউল ইসলাম (৩৮) স্বপ্নাকে মেরে ছোট শিবা খালের কচুরিপানার মধ্যে লুকিয়ে রাখা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার শেষ বেলায়। এ ব্যাপারে অভিযুক্ত রেজাউল ইসলামকে গলাচিপা থানা পুলিশ আটক করে। স্বপ্না ছোট শিবা গ্রামের বাবুল ফকিরের মেয়ে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের ছোট শিবা গ্রামের বাবুল ফকিরের মেয়ে শনিবার বিকালে বাড়ি থেকে কিছু দূরে চাচাতো দাদি আয়শা বিবির সাথে কলই শাক তুলতে যায়। দাদির কলই শাখ তোলা শেষে তিনি বাড়ী চলে যান। স্বপ্না শাক তুলতে থাকে। এসময় ওই জমির পাশে রেজাউল ইসলাম তরমুজ খেতে ওষুধ দিতে ছিল এবং মেয়েটির কাছে এসে শাক তুলতে নিষেধ করছিলো। স্বপ্না নিষেধ না শোনায় তাকে রেজাউল ইসলাম পিছন থেকে লাথি মারে। সেসময় তাৎক্ষনিকভাবে স্বপ্না মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে লাশটি রেজাউল ইসলাম ছোট শিবা খালের কচুরিপানার মধ্যে লুকিয়ে রাখে।

পরে অভিযুক্ত রেজাউল ইসলামকে বিচ্ছিন্ন এলাকা চর বিশ্বাস ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর বাংলা থেকে রবিবার রাতে পুলিশ আটক করে।

এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ শুনিত কুমার গায়েন জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। আসামির কথিত মতে নিজেই পিছন থেকে লাথি মারে এতেই তার মৃত্যু হয়, তার বিরুদ্ধে ৩০২,২০১ ধারায় মামলা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।