ক্রিকেট দলকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও খালেদা জিয়ার অভিনন্দন

চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে অবিস্মরণীয় জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

খেলা শেষে ক্রিকেট দলকে রাষ্ট্রপতি অভিনন্দন জানান বলে জানিয়েছে রাষ্ট্রপতির প্রেস উইং।
ভবিষ্যতেও দল এমন গৌরবোজ্জ্বল জয়ের ধারা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাংলাদেশ ক্রিকেট দলেকে অভিনন্দন জানিয়েছেন। ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, লড়াই করে জেতার মজাই আলাদা। লড়াইয়ের এই ধারা অব্যাহত রাখতে হবে। জয় আসবেই।

এদিকে এক বিবৃতিতে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কার্ডিফে বাংলাদেশ ক্রিকেট দলের ঐতিহাসিক জয়ের পরপরই এক বার্তায় তিনি অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কর্মকর্তা, কোচ, ফিজিও এবং সংশ্লিষ্ট সবার জন্য শুভ কামনা জানান তিনি। বিশেষ করে দুই সেঞ্চুরিয়ান মাহমুদুল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসানের সুস্বাস্থ্য ও সার্বিক কল্যাণ কামনা করেন খালেদা।

বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, তারাবি নামাজের পর নিজ বাসায় বসে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যেকার খেলা উপভোগ করেন খালেদা জিয়া। এ সময় বাংলাদেশের ব্যাটিং নৈপুণ্য দেখে অভিভূত হন তিনি।