খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলা কার্যালয়ে নতুন ইউএনও সুলতানা রাজিয়া

খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষীছড়ি উপজেলায় নতুন ইউএনও হিসেবে যোগদান করেছেন সুলতানা রাজিয়া। বুধবার(৭ই জুন) দুপুরে তিনি যোগদান করেন। সহকারি কমিশনার(ভূমি) হোসনেয়ারা এবং উপজেলার চেয়ারম্যান বাবুল চৌধুরী ফুল দিয়ে বরণ করে নেন নবাগত ইউএনও সুলতানা রাজিয়াকে।

এরপর সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ সৌজন্য সাক্ষাৎ করেন। সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে এক সংবর্ধনা দেয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।
আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মনোয়ার সাগর, উপজেলা শিক্ষা অফিসার শুভাশিষ বড়–য়া, কৃষি স¤প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ সোহরাব হোসেন ভূঁইয়া, সোনালী ব্যাংক ম্যানেজার সমির মজুমদার, উপজেলা প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন প্রমূখ।

এ সময় অফিসার্স ক্লাবের পক্ষ হতে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়াকে।

এর আগে সুলতানা রাজিয়া নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় সহকারী কমিশনার(ভূমি) হিসেবে দুই বছর ৫মাস কর্মকাল শেষে রেভিনিও ডেপুটি কালেক্টর হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ এ যোগদান করেন। সেখানে ৮মাস কর্মকাল শেষে আজ উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্টে্রট হিসেবে লক্ষীছড়ি উপজেলায় যোগদান করেন। সুলতানা রাজিয়া বিসিএস(প্রশাসন) ৩৫তম ব্যাচের একজন কর্মকর্তা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক কন্যা সন্তানের জননী ।

তিনি বলেন, আমি আজকেই লক্ষীছড়ি উপজেলায় যোগদান করেছি। উপজেলা নির্বাহী অফিসার হিসেবে লক্ষীছড়ি উপজেলার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই। সরকারি সেবা বিনা হয়রানিতে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও নারীদের কল্যাণে কাজ করতে চাই। এ লক্ষে স্থানীয় জন প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজ ও স্থানীয় পর্যায় সকলের সহযোগীতা চাই।
সকলের সহযোগীতায় শিক্ষা, সংস্কৃতি ও উন্নয়নে লক্ষ্মীছড়ি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।