খাগড়াছড়ির গুইমারায় মাটিচাপা পড়ে যুবকের মর্মান্তিক মৃত্যু

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় দক্ষিণ হাফছড়ি গ্রামে পানির কূয়া খনন করতে গিয়ে মাটিচাপা পড়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গুইমারা উপজেলার ২নম্বর হাফছড়ি ইউনিয়নের ৩নম্বর ওয়াডের দক্ষিণ হাফছড়ি(হাতিমুড়া পুলিশ ফাঁড়ি সংলগ্ন) গ্রামের ফুল মিয়ার কনিষ্ঠ পুত্র মো: বেলাল হোসেন(৩০)।

রোববার (৫ মার্চ) সকালে স্ত্রী আয়শা বেগমকে নিয়ে বাড়ির পাশে খাবার পানির সন্ধানে কূয়া খনন করতে যায়। বেলা ১২টার আগে স্ত্রী স্বামীর জন্য দুপুরের খাবার নিতে ঘরে আসে এবং ফিরে গিয়ে কূয়ার মধ্যে মাটিচাপা স্বামীর শরীর দেখতে পেয়ে আত্মচিৎকার করলে লোকজন ছুটে এসে মরদেহ উদ্ধার করেন।

এক পর্যায়ে মাটিচাপা পড়া বেলাল হোসেনকে মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা: মহিউদ্দীন মৃত্যু ঘোষণা করেন। তার সংসারে ১পুত্র ও ১কন্যা সন্তান রয়েছে। নিহতের অকাল ও মর্মান্তিক মৃত্যুতে ভাই মিরাজ হোসেনের কান্নায় হাসপাতাল চত্বর এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে।

তিনি জানান, খরা মৌসুমে খাবার পানির সংকটে থাকি আমরা। অনেক দূওে গিয়েও বিশুদ্ধ জুটেনা! আজ সকাল আমাদের সকলের ছোট ভাই তার স্ত্রীকে নিয়ে কূয়া খনন করতে গিয়ে অকালে ঝড়ে গেল। এই মৃত্যুর শোক কিভাবে মা-বাবা ও নিহতের সন্তানকে বুঝাব।

মানিকছড়ি উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা: মহিউদ্দীন জানান, মাটিচাপায় নিহত মো: বেলাল হোসেন হাসপাতালে আনার আগে মৃত্যু হয়েছে। পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে।