খাগড়াছড়ির দীঘিনালায় মাহিন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধের, আহত-২

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় যাত্রীবাহী দুই মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে হরিমোহন চাকমা(৭০) নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন ২০২১) সকালে উপজেলার বাবুছড়া ইউনিয়নের জারুলছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত দুজন বাবুছড়া গুচ্ছগ্রামের মো: ভুলু মিয়া(৩৪) ও ধনপাতা এলাকার মঞ্জু চাকমা(৩৮)।

ঘটনার বিবরনে জানা যায়, সকালে দীঘিনালার বাবুছড়া ইউনিয়নের জারুলছড়ি এলাকায় দু’টি যাত্রীবাহী মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হরিমোহন ঘটনাস্থলে মারা যান। এসময় মঞ্জু চাকমা(৩৮) ও মো: ভুলু মিয়া(৩৪) নামে আরো দুই জন আহত হন। নিহত হরিমোহন চাকমা দীঘিনালার উল্টাছড়ি চন্দ্রমোহন কারবারি পাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

দীঘিনালা থানার উপ-পরিদর্শক(এসআই) আবু বক্কর ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, নিহত হরিমোহন চাকমা উপজেলার উল্টাছড়ি চন্দ্রমোহন কারবারিপাড়ার বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছে আরো দু’জন।

বাবুছড়া ইউপি সদস্য গগন বিকাশ চাকমা জানান, বাবুছড়া নতুন বাজার থেকে ছেড়ে যাওয়া দুটি মাহিন্দ্র’র জারুলছড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে একজন নিহত ও আরো দু’জন আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা সুগত চাকমা জানান, দুর্ঘটনার পর তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালে আনা হলে হরিমোহন চাকমা মারা যায়। গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: পেয়ার আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তির একজনকে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।