খাগড়াছড়ির বিএনপি-জামায়াতে সন্ত্রাসের বিরুদ্ধে যুবলীগের শান্তি সমাবেশ

খাগড়াছড়ি পার্বত্য জেলায় বিএনপি-জামায়াতে সন্ত্রাসের বিরুদ্ধে যুবলীগের শান্তি সমাবেশ আয়োজন করেছে। দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগ।

সোমবার (২৭শে ফেব্রুয়ারী ) বিকেল ৪টার দিকে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে থেকে একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অথিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া।

মাটিরাঙ্গা পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আরিফ হোসেন‘র সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শওকত আকবরের, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন, মাটিরাঙ্গা পৌর যুবলীগের মভাপতি মো: শাহাদাত হোসেন ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার ও মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: হারুন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
বিএনপি-জামায়াত জোটের দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহŸান জানিয়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে ঠিক সেই মুহূর্তে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে বিএনপি-জামায়াত জোট দেশ ও জনগণের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে।

তারা বলেন, বিএনপি-জামাত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, উন্নয়নে বিশ্বাস করে না, তারা পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী। বিএনপি-জামায়াতকে প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্য যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।