গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে সোমবার রাতে মাসুদ রহমান (৪০) নামে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। তিনি একই ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে।

বাজারের ব্যবসায়িরা জানান, সোমবার রাত আটটার দিকে শীতবস্ত্রের ব্যবসায়ী মাসুদ রহমান বাজারে অবস্থিত মসজিদের কাছে গেলে অন্ধকারে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা তার গলায় ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তিনি সাড়ে ৯টার দিকে মারা যান।

এব্যাপারে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন জানান, ঘটনাস্থল মসজিদের সামন থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।