গাইবান্ধার পলাশবাড়ীতে জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গাইবান্ধা জেলা পরিষদের আয়োজনে পলাশবাড়ী উপজেলার জনপ্রতিনিধিদের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসহায়-গরীব ও শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

পলাশবাড়ী ডাকবাংলোতে মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে জেলা পরিষদের অর্থায়নে উপজেলার জনপ্রতিনিধিদের মাধ্যমে শীতার্ত মানুষের জন্য এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবু বকর সিদ্দিক।

বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহা. আব্দুর রউফ তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম মন্ডল, জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান ফুলমিয়া, সংরক্ষিত মহিলা সদস্য মোছা. আরিফা আক্তার বক্তব্য রাখেন। এসময় সাবেক জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ছাড়াও ইউপি চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; পলাশবাড়ী পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে শীতার্ত মানুষের জন্য মোট ১ হাজার ৩শ’ ৫০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।