গোপালগঞ্জে নৈশকোচ বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

গোপালগঞ্জে নৈশকোচ বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ যাত্রী। আহত ১৭ জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক ভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাকারিয়া হোসেনের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টায় ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা সেবা গ্রীণ লাইনের একটি যাত্রীবাহী নৈশকোচ ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কোচের পাঁচ যাত্রী নিহত হন। দুর্ঘটনায় আহত হন অন্তত ৩০ যাত্রী। পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

ট্রাকটি মোংলাপোর্ট থেকে সিমেন্ট বোঝাই করে ঢাকায় দিকে যাচ্ছিল। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এখনও উদ্ধার কাজ চলছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।