চাঁদপুরের হাজীগঞ্জের সেন্দ্রা স.প্রা. বিদ্যালয়ে শিক্ষার্থীদের নবীনবরণ ও স্কুল ব্যাগ বিতরণ

কোমলমতি শিশুদের লাল গোলাপ আর রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নিলেন বিদ্যালয়ের শিক্ষকরা। এমনই এক ব্যতিক্রমধর্মী প্রাক-প্রাথমিক শ্রেণী শিক্ষার্থীদের নবীন বরণের আয়োজন করে প্রশংসা কুড়াচ্ছে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার সেন্দ্রা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

৩০ জানুয়ারি (মঙ্গলবার) সকালে সেন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণীর শিক্ষার্থীদের এই নবীনবরণ ও স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এই সময় বিদ্যালয়ের মিলনায়তনে প্রাক-প্রাথমিক শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ ও স্কুল ব্যাগ বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মানিক চন্দ্র শীলের সভাপতিত্বে ও সুজন মজুমদার এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আফতাবুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ শাহজাহান।

এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আছিয়া খাতুন, বিশিষ্ট শিক্ষা অনুরাগী রোটারীয়ান জয়দেব পাল, আনিসুর রহমান সোহেল, আতিকুল জামান পাটোয়ারী, ইউপি সদস্য সিরাজ এবং কামাল পাটোয়ারী প্রমূখ।

আলোচনা সভা শেষে বিশিষ্ট শিক্ষা অনুরাগী রোটারীয়ান জয়দেব পালের অর্থায়নে ৫০ জন শিক্ষার্থীর হাতে স্কুল ব্যাগ তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। এর আগে প্রাক- প্রাথমিক শ্রেণীর কমলমতি শিশু শিক্ষার্থীদের লাল গোলাপ ও রজনীগন্ধা ফুল দিয়ে একে একে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষকা ও আমন্ত্রিত অতিথিরা।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক বিদ্যুৎসাহী সদস্য রোটারিয়ান সুমী রানী পাল, বিদ্যালয়ের সহকারী শিক্ষকা জাহানারা বেগম, জেসমিন আক্তার, রহিমা আক্তার, সায়েরা আহামেদ, সহকারী শিক্ষক তপন চন্দ্র দেব নাথা, মানিক চন্দ্র কর্মকার সহ শিক্ষার্থী অভিভাবকবিন্দু।