চিকিৎসক কে হত্যার হুমকি যুবলীগ নেতার

নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডাক্তার এ কে এম রিফাত সাঈদকে হত্যার হুমকি দিয়েছেন স্থানীয় যুবলীগ নেতা ইমরান হোসেন।
জীবনের নিরাপত্তা চেয়ে ডাক্তার রিফাত সাঈদ মঙ্গলবার (১০ আগস্ট রাতে) মদন থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
ইমরান হোসেন পৌরসভার মাহমুদপুর গ্রামের মৃত দোলাল মিয়ার ছেলে ও মদন উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক।

জানা গেছে, ইমরান হোসেন কাগজপত্র সত্যায়িত করার জন্য সম্প্রতি মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার রিফাত সাঈদের কাছে যায়। কাগজপত্র সঠিক না থাকায় সত্যায়িত করতে অপারকতা প্রকাশ করেন ডাক্তার রিফাত সাঈদ। এর পর থেকে বিভিন্ন সময়ে ইমরান হোসেন ডাক্তার রিফাত সাঈদকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছেন। গতকাল মঙ্গলবার(১০ আগষ্ট) পৌরসভার মহিউদ্দিন মার্কেটের সামনে ডাক্তার রিফাক সাঈদকে পেয়ে মারপিট করতে উদ্ধুত হয় ইমরান হোসেন। পরে ডাক্তার রিফাত সাঈদকে হত্যা করে লাশ গুম করার হুমকি প্রদান করে চলে যান। জীবনের নিরাপত্তা চেয়ে ডাক্তার এ কে এম রিফাত সাঈদ মদন থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ ব্যাপারে জানতে চাইলে যুবলীগ নেতা ইমরান হোসেন জানান, আমাকে দেখে ডাক্তার রিফাত সাঈদ সরকারের বিভিন্ন কর্মকান্ড ও রাজনীতি নিয়ে কটাক্ষ করছে। আমি যুবলীগের উপ-প্রচার সম্পাদক হিসাবে এর প্রতিবাদ করেছি। এ সময় রিফাত সাঈদ আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছে।

মদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ হাছানুল হোসেন জানান, ডাক্তার রিফাত সাঈদকে প্রাণনাশের হুমকির বিষয়টি খবুই দুঃখ জনক। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, এ বিষয়ে ডাক্তার এ কে এম রিফাত সাঈদ মদন থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।