চুয়াডাঙ্গায় কলেজছাত্রকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে উধাও

চুয়াডাঙ্গায় অজ্ঞান পার্টি চক্রের দুই সদস্য মানিক হোসেন (১৭) নামের এক কলেজছাত্রকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে উধাও হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ মার্চ) বেলা ১২টার দিকে আদালত প্রাঙ্গণ থেকে তাকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

মানিক হোসেন দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামের মাঝেরপাড়ার রুবেল হোসেনের ছেলে ও দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রী কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র।

বিভিন্ন সূত্রে জানা যায়, মানিক হোসেন জুড়ানপুর বাজার থেকে এক যাত্রীর অনুরোধে চুয়াডাঙ্গা আদালত চত্বরের ঝিনুক মাধ্যমিক বিদ্যালয়ের কাছে দাঁড়ান। সেখানে আরেকজন প্রতারক চক্রের সদস্য যাত্রীবেশে পুলিশ পরিচয়ে ইজিবাইকে ওঠে। পরে সুযোগ বুঝে রুমালে চেতনানাশক ওষুধ লাগিয়ে নাকে চেপে ধরে অজ্ঞান করে ফেলে। পরে অসেচতন অবস্থায় ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয়রা মানিক হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান।

এদিকে, মানিকের পরিবারের সদস্যরা খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ছুটে আসেন।

মানিকের বিষয়ে জানতে চাইলে তারা বলেন, দুই ভাইয়ের মধ্যে মানিক বড়। পড়াশোনার পাশাপাশি ভাড়া করা ইজিবাইক চালিয়ে কোনোমতে টেনেটুনে সংসার চলতো। আজ সকাল ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়েছিল মানিক। এখন শুনছি তাকে অজ্ঞান করে ভাড়ায় চালিত ইজিবাইকটি অজ্ঞান পার্টির সদস্যরা নিয়ে গেছে। ইজিবাইক মালিককে আমরা কী জবাব দেব।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুরজাহান রুমি জানান, ধারণা করা হচ্ছে চেতনাশক জাতীয় কোনো ওষুধের মাধ্যমে তাকে অচেতন করা হয়েছে। প্রাথমিকভাবে চিকিৎসা শেষে তাকে ভর্তি করে পর্যবেক্ষণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে বিস্তারিত বলতে পারব।