গোপালগঞ্জের মুকসুদপুরে বড় ভাইয়ের সম্পত্তি দখলের অভিযোগ

গোপালগঞ্জের মুকসুদপুরে বড় ভাইয়ের ক্রয়কৃত সম্পত্তি কৌশলে জোরপূর্বক দখল নেওয়ার চেষ্টা করছেন আপন ছোট ভাই। গত কয়েকদিন আগে ওই সম্পত্তিতে ঘর উত্তোলণ করতে গিয়ে ছোটভাইয়ের হামলার স্বীকার হয়ে এখন পরিবার-পরিজন নিয়ে ভয়ে বসবাস করছেন বড় ভাই আব্দুল হাই শেখ।

সরেজমিনে গিয়ে জানাযায় বি.আর.এস ৬৯ নং কলিয়া মৌজার ১২৬৪ ও ১২৬৫ নং দাগের ০৮ শতাংশ জমিতে মৃত বারিক শেখের পুত্র আব্দুল হাই শেখ (৬০) দীর্ঘ ৪০ বছর যাবৎ বসবাস করিয়া আসছে। বসতি দুইটি ঘরের একটি ঘর নষ্ট হওয়ায় মেরামত করার জন্য ঘরটি ভাঙ্গলে আব্দুল হাই শেখের আপন সহদর আঃ আজিজ শেখ এই সুযোগ কাজে লাগিয়ে ঘর তুলতে বাঁধা প্রদান করেন এবং নানা হুমকির মূখে উক্ত বসতির জায়গা দখলের পায়তারা করছেন।

স্থানীয় ব্যক্তিগন বিষয়টি আপোস করতে গেলে কারোই কথা তোয়াক্কা না করে ঘর তুলতে বাঁধা প্রদান করে। আব্দুল হাই শেখ নিরুপায় হয়ে স্থানীয় লোকের দ্বারে দ্বারে অসহায়ভাবে ঘুরে বেড়াচ্ছেন নিজ জমিতে ঘরটি তোলার জন্য।

এ ব্যপারে আজিজ শেখের সাথে যোগাযোগ করলেও সাংবাদিকদের সাথে কোন কথা বলতে রাজি হননি। মুকসুদপুর থানার ওসি আবু বক্কর মিয়ার সাথে আলাপকালে তিনি জানায় বিষয়টি ব্যপারে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।