ছাত্রলীগ কখনোই টেন্ডারবাজি করেনা- সজীব সাহা

ছাত্রলীগ কখনো টেন্ডারবাজি ও চাঁদাবাজি করে না। ছাত্রলীগ বাংলাদেশের একমাত্র ভ্যানগার্ড। যেকোনো আন্দোলনে-সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের জীবন বাজি রেখে দেশমাতৃকার আন্দোলনে ঝাঁপিয়ে পড়ে এই দেশ ও দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে।

ছাত্রলীগের গঠনতন্ত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বাণী উদ্ধৃত করা আছে। শেখ হাসিনা বলছেন: ‘উচ্চ আদর্শ এবং সাদামাটা জীবন- এই হোক তোমাদের জীবনাদর্শ’। আগামী দ্বাদশ নির্বাচনে ছাত্র লীগের নেতা-কর্মীদেরকে সজাগ থাকতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

আমাদের দেশ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। এদেশের মানুষের সাথে মিলেমিশে কাজ করে দেশকে স্মার্ট বাংলাদেশ হিসাবে এগিয়ে নিতে হবে। স্মার্ট বাংলাদেশের কারিগর হওয়ার জন্য ছাত্রলীগকে কাজ করে যেতে হবে।

শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার বিকালে শহীদ হাফিজার রহমান অডিটোরিয়ামে পৌর ও কলেজ ছাত্রলীগের কর্মী সভায় বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি সজীব সাহা উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু রায়হান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমানুর রহমান আরমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আল-মাহিদুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক নোমান আল সাব্বির, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, ইঞ্জিঃ আব্দুল মান্নান শেখ, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আমিনুল হক দুদু, ছাত্রলীগ নেতা সুজন আকন্দ, নয়ন অধিকারী, আল জেমি, সুইম সরকার। এসময় পৌর ও কলেজ ছাত্রলীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।