জামালপুরে মনসুর ক্যাডেট কোচিং বকশীগঞ্জ শাখা উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানসম্মত শিক্ষার অগ্রগতির লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত মনসুর ক্যাডেট কোচিং বকশীগঞ্জ শাখার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকালে মনসুর ক্যাডেট কোচিং বকশীগঞ্জ শাখার উদ্বোধন উপলক্ষে বকশীগঞ্জ ক্যাডেট একাডেমিতে অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ গার্ল্স ক্যাডেট কলেজের সাবেক সহযোগী অধ্যাপক মো. আবুল মনসুর।

বিশেষ অতিথি ছিলেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর। বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির সহকারী শিক্ষক এনামুল হক পারভেজের সঞ্চালনায় এবং অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় এসময় বক্তব্য রাখেন বিসিকের সাবেক প্রকৌশলী আবু বকর সিদ্দিকী, বকশীগঞ্জ খাতেমুন মঈন মহিলা কলেজের সহকারী অধ্যাপক হারুন অর রশিদ, বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির পরিচালক ও মনসুর ক্যাডেট কোচিং এর সার্বিক তত্ত্বাবধায়ক মীর্জা আমীর , বকশীগঞ্জ ক্যাডেট একাডেমির ব্যবস্থাপনা কমিটির সভাপতি মীর্জা আসাদুল্লাহ এরশাদ, শিক্ষক আমিনুল ইসলাম, অভিভাবক মো. আশরাফ আলী প্রমুখ।

শিক্ষার্থীর স্ব স্ব জ্ঞান ও প্রতিভা বিকাশের মাধ্যমে ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষায় উপযোগী করে গড়ে তোলার লক্ষ্য নিয়ে ময়মনসিংহ থেকে সরাসরি পরিচালিত একটি সম্ভাবনাময়ী সাফল্যের দ্বার উন্মোচন করতে মনুসর ক্যাডেট একাডেমির বকশীগঞ্জ শাখার বিশেষ ভূমিকা রাখবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।