ঝালকাঠির কাঠালিয়ায় ইউপি সদস্যকে পথরোধ করে হুমকি

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ১ নং চেঁচরী রামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিন খানকে পথরোধ করে হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগে দক্ষিন চেঁচরী গ্রামের নুর ইসলাম ফরাজীর ছেলে জসিম ফরাজী ও মনির ফরাজী এবং উত্তর চেচরী গ্রামের দুলাল খানের ছেলে উজ্জল খানের নামে মঙ্গলবার (১৯ মার্চ) থানায় অভিযোগ করা হয়েছে।

লিখিত অভিযোগকারী শাহিন খান জানান, ফরাজী, মনির ফরাজী এবং উজ্জল খানের সাথে তাঁর রাজনৈতিক মতবিরোধ চলে আসছে। তারই প্রেক্ষিতে গত সোমবার (১৮ মার্চ) বেলা ১টার দিকে বিবাদীরা আমার আত্মীয় স্বজনদের মারপিট করিয়া জখম করিলে আমাদের আত্মীয়রা থানায় একটি অভিযোগ দাখিল করে।

উক্ত অভিযোগের তদন্তের জন্য আমাকে থানায় ডাকিলে আমি ঘটনার দিন দুপুর অনুমান ১২.৩০ ঘটিকার সময় কৈখালী বাজার হইতে কাঠালিয়া আসার উদ্দেশ্যে রওয়ানা করিয়া কৈখালী বাজারের টেম্পু স্ট্যান্ডে পৌছাইলে বিবাদীরা আমার পথ গতিরোধ করিয়া পূর্ব বিরোধের জের ধরিয়া অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। আমি গালিগালাজ করিতে নিষেধ করিলে বিবাদীরা আমাকে মারার জন্য উদ্যত হয়। সেসময় আমি প্রানের ভয়ে ডাকচিৎকার করিলে আশপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হইয়া বিবাদীদের হাত হইতে আমাকে রক্ষা করে। তখন উক্ত বিবাদীরা সাক্ষীদের বাধার মুখে আমাকে মারপিট করিতে না পারিয়া প্রকাশ্যে বিভিন্ন ভয়ভীতি ও খুন-জখমের হুমকী প্রদান করে।

এবিষয়ে চেঁচরী রামপুর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদ জানান, বিষটি আমি জানিনা, আমি এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।