ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫০ দিনেও খোঁজ মেলেনি বুদ্ধিপ্রতিবন্ধী নারী সুফিয়ার

নিখোঁজের ৫০ দিনেও খোঁজ মেলেনি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর মহল্লার বাসিন্দা হবিবর রহমানের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে সুফিয়া বেগমের। বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছে না। পুলিশও তার সন্ধান দিতে পারছেন না।

নিখোঁজের মাতা আমেনা খাতুন জানান, তার ৪৮ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে সুফিয়া গত ২০ সেপ্টেম্বর সকালে পৌর শহরের পুর্ব চৌরাস্তায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে আর তিনি বাড়ি ফেরেননি। আত্মীয় স্বজনের বাড়িসহ অনেক জায়গা খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছে না। সুফিয়ার বাবা হবিবর শারীরিক ভাবে অসুস্থ্য। মেয়ে হারোনোর শোকে তিনি কাতর হয়ে পড়েছেন। স্বজন হারানোর ব্যাথায় জর্জরিত হয়ে পড়েছেন পরিবারটি। তারা সুফিয়ার সন্ধান চান।

সুত্র জানায়, খয়েরী রঙের বলপ্রিন্ট শাড়ি পড়ে বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি। তার গায়ের রং শ্যামলা, মাথার চুল সাদা কালো এবং ঘাড় পর্যন্ত লম্বা। দুই গালে কালো কালো ছোপ দাগ আছে। তিনি পাঁচ ফুট লম্বা এবং বাংলা ভাষায় কথা বলতে পারেন। সুফিয়া নিখোঁজের ঘটনায় গত ১৯ অক্টোবর পীরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন তার মা আমেনা খাতুন।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, সুফিয়া নিখোঁজের বিষয়টি দেশের সকল থানায় অবহিত করা হয়েছে। সন্ধান পেলেই পরিবারকে জানানো হবে।