ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ আগষ্ট) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণে খাতা-৬টি, কলম- ১২টা, জ্যামেতি বক্স-১টা, এক বক্স পেন্সিল,ছাতা- ১টা ও স্কুল ব্যাগ ১টি দেওয়া হয় এবং ২০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অস্বচ্ছল শিক্ষার্থীকে বাই সাইকেল বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন ও শুখানপুকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো চৌধুরী, সাংবাদিক মুজিবর রহমান খান, সিনিয়র সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব, বাংলাদেশ টেলিভিশন ঠাকুরগাঁও প্রতিনিধি মাসুদ রানা পলকসহ উপকার ভোগী ছাত্র/ছাত্রীরা এবং সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড.অরুণাশু দত্ত টিটো বলেন, সরকারের এমন মহৎ উদ্যোগ প্রান্তিক পর্যায়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র/ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে বেশ সহায়ক হবে বলে মনে করেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশে ক্ষমতায় আসার পর থেকে দেশের প্রতিটি ক্ষেত্রেই যেমন উন্নয়ন হয়েছে তেমনি উন্নয়ন হয়েছে শিক্ষাক্ষেত্রে। বাংলাদেশের মানুষ যা ভাবেনি তার থেকেও বেশি উন্নয়ন হয়েছে।