ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের দিনব্যাপী তিথি উৎসব অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় হিন্দু সম্প্রদায়ের দিনব্যাপী ধর্মীয় উৎসব পালিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) দুপুর থেকে এ ধমীয় উৎসবে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হিন্দু সম্প্রদায়ের প্রায় ৭ শতাধিক মানুষ এতে অংশ নেন। শ্রীরামকৃষ্ণদেব এর ১৮৮ তম আবির্ভাব তিথি ও সিন্দুরপিন্ডি শ্রীরামকৃষ্ণ সেবশ্রমের ৫ বছর পুর্তি উপলক্ষে মন্দির প্রাঙ্গনে এ উৎসবের আয়োজন করেন সিন্দুরপিন্ডি শ্রীরামকৃষ্ণ সেবাশ্রম মন্দির পরিচালনা কমিটি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার। সিন্দুরপিন্ডি শ্রীরামকৃষ্ণ সেবশ্রমের সভাপতি ডাঃ ধিমান চন্দ্র সিংহ এর সভাপতিত্বে ঠাকুরগাঁও বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সভাপতি সত্যেন্দ্র নাথ ব্যানার্জীর সঞ্চালনায় এতে আলোচক ছিলেন দিনাজপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী বিভাত্মানন্দজী মহারাজ, ঠাকুরগাঁও রামকৃষ্ণ আশ্রমের সভাপতি নীতিশ কুমার বকসী ও সহ-সভাপতি বাসুদেব ব্যানাজী।

এছাড়াও অতিথি হিসেবে এতে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীর কুমার রায়, জেলা পরিষদের সদস্য সফিকুল ইসলাম, ধনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর চ্যাটার্জী নুপুর, চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী বাবু, ঠাকুরগাঁও বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সহ-সভাপতি শুভেন্দু কুমার দেবনাথ, সাধারণ সম্পাদক প্রফুল্ল চন্দ্র রায়, ঠাকুরগাঁও শ্রীরামকৃষ্ণ সারদা সংর্ঘের সভাপতি শ্রীমতি শীলা দে প্রমুখ। উৎসবে উপজেলার ৮ ইউনিয়নের থেকে হিন্দু সম্প্রদায়ের ৭ শতাধিক ভক্ত উপস্থিত ছিলেন।