নওগাঁয় ছেলের লাঠির আঘাতে মারা গেলেন বাবা

নওগাঁর বদলগাছীতে ছেলের লাঠির আঘাতে নূর ইসলামের মৃত্যু হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার উপজেলার মথুরাপুর ইউপির জালালপুর গ্রামে ছেলে নাসিম তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।

জানা যায়, বুধবার সকাল থেকে বাবা-ছেলের সাংসারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়,চলে বিকাল পর্যন্ত। বিকাল ৫টার দিকে হঠাৎ করে ছেলে নাসিম ও বাবা নুর ইসলামের মধ্যে তর্কের মাত্রা বেড়ে যায়। এক পর্যায়ে নাসিম ক্ষিপ্ত হয়ে বাবা নূর ইসলামের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে নূর ইসলাম আহত হয়ে পড়লে গ্রামবাসী প্রথমে তাকে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এতে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে নূর ইসলাম মৃত্যু মারা যান। বর্তমানে ছেলে নাসিম পলাতক আছেন। ঘটনাস্থলে থানা পুলিশ পরিদর্শন করেছেন। তবে ছেলে সবসময় নেশাগ্রস্ত থাকে বলে একাধিক সূত্রে জানা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান মুঠোফোন বলেন, নিহত নূর ইসলামের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।