নওগাঁ আওয়ামী আইনজীবী পরিষোধের উদৌগে নৌকার প্রচরনা

নওগাঁ জেলা আওয়ামী আইনজীবী পরিষোধের পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ আঃ খালেক ও অতিরিক্ত পি পি মোঃ মোজাহার আলীর নেতৃত্বে ব্যারিষ্ঠার নিজাম উদ্দিন জলিল জন এর পক্ষে থেকে নৌকা মার্কার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন।

এ সময় উপস্থিত থেকে প্রচরনায় অংশ গ্রহন করেন,এ্যাডঃ আঃ বাকি ( জেলা আওয়ামী লীগের আইন বিঃ সঃ) মোঃ হাসানুজ্জামান, আঃ রউফ ( সাঃ সঃ এ্যাডঃ বার এ্যাসঃ) মোঃ জিল্লুর রহমান,মোঃ আলতাব হোসেন, মজ্ঞুরী, আঃ রশিদ, রফিকুল ইসলাম, তোফাজ্জল হোসেন প্রমূখ। আওয়ামীলীগের দলীয় কার্য্যলয় থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ্যাডভোকেট বারের সদস্য গন। সেখানে সমাবেশ করে বিপুলসংখ্যক নেতা-কর্মীদের নিয়ে নওগাঁর মূল সড়কে নেমে নির্বাচনী প্রচারণা চালান। তারা নৌকার সমর্থনে বিভিন্ন স্লোগান দেন।

তার নির্বাচনী এলাকার অলিগলিতে নৌকারই সর্মথনে ভোট চাইছেন ভোটারদের কাছে।সাধারণ ভোটারদের মন্তব্য তার পিতা মরহুম আব্দুল জলিল একজন ভালো মানুষ ছিলেন, তিনি আওয়ামী লীগের সাঃসম্পাদক ও মন্ত্রী থাকা অবস্থায় নওগাঁর বহু উন্নয়ন মূলক কাজ করেছেন এবং আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন কে আমরা এম পি বানাতে চাই। তার মরহুম বাবা আঃজলিলের অনেক অসমাপ্ত কাজগুলো তার দ্বারাই সম্ভব হবে বলে আমরা বিশ্বাস করি। বিভিন্ন সংগঠন ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের মন্তব্য নৌকা অনেক ভোট এগিয়ে আছে, আমাদের বিশ্বাস বিশাল ভোটের ব্যাবধানে নৌকার জয় হবে।