নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে সাবেক সাধারণ সম্পাদকের আলোচনা সভা

নরসিংদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে অবিভক্ত নরসিংদী থানা আওয়ামীলীগের একনাগারে ২৫ বৎসর দায়িত্ব পালনকারী সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান পিয়ার ভাইয়ের উদ্যোগে রবিবার (১৫ আগস্ট) জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল, মাস্ক বিতরণ, বৃক্ষরোপন করা হয়।

রবিবার সকাল ৯ টায় সদর উপজেলার শেখের চর বাজারে জাতির পিতার প্রতিকৃতিতে সকল নেতাকর্মীদের নিয়ে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিনের কর্মসুচী শুরু হয়। এরপর শেখের চর আওয়ামীলীগের পার্টি অফিসে জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় নরসিংদী সদর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা জনাব আতাউর রহমান পিয়ার ভাই তার বক্তব্যে বলেন, আমি অবিভক্ত নরসিংদী থানা আওয়ামীলীগের একনাগারে ২৫ বৎসর দায়িত্ব পালনকারী সাবেক সাধারণ সম্পাদক ছিলাম। তাছাড়া দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছি। যুদ্ধে আহত হয়েছি।

বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে তার আদর্শ মেনে নিজের শরীরের তাজা রক্ত ঢেলে দিয়েছি এই সোনার বাংলার জন্য। নরসিংদীতে আওয়ামীলীগের সুনাম ধরে রাখার জন্য আমরা জীবন বাজি রেখেছি। অনেক সময় অনেক মিছিলে, মিটিংয়ে নিজের জীবনের চিন্তা না করে দলের জন্য, দেশের মঙ্গলের জন্য অংশগ্রহণ করেছি। শুধু তাই নয়, করোনাকালীন সময়ে সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে ৮৫ হাজার মাস্ক বিতরণ করেছি। ভবিষ্যতে আরো সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।

এডভোকেট মোঃ হারনুর রশিদ, জজ কোর্ট নরসিংদী। সাংগঠনিক সম্পাদক,  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি, সভাপতি, হিতাশী সরকারি প্রাথামিক বিদ্যালয়, মনোহরদী। সাংগঠনিক সম্পাদক, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, নরসিংদী জেলা শাখা। প্যানেল আইনজীবী , বিজেএমসি, ও জজ ভূঁইয়া গ্রুপ,।

 
এদিকে জনাব আতাউর রহমান পিয়ার ভাই সংবাদকর্মী রুদ্রকে বলেন, আমি প্রবীণ রাজনীতিবিদ। অতীতে দেশের মঙ্গলের জন্য অনেক কাজ করেছি। তাই শেষ বয়সে ভাবছি নরসিংদী সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের জনসাধারণের জন্য কিছু একটা করে যাবো।

তাদের পাশে থেকে নরসিংদীতে আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও সমৃদ্ধ করার লক্ষ্যে আমি সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচন করার ইচ্ছা পোষণ করছি। যদি তৃণমূল নেতাকর্মীরা আমাকে চায় এবং নেত্রী আমাকে নৌকা প্রতীক দেয় তাহলে আমি অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করব এবং জনসাধারণকে জীবনের শেষ নিঃশ্বাষ পর্যন্ত সেবা দিবো।