নরসিংদীতে ট্রেনের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে মুমিত হাসান তনু (১৯) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (১ অক্টোবর) সকালে নরসিংদী শহরের চিনিশপুর এলাকার রেললাইন পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মুমিত হাসান তনু কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার রাজনেরহাট গ্রামের মোমিন মিয়ার ছেলে। সে নরসিংদীর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, তনু চিনিশপুর এলাকার একটি বাসা বাড়ির মেসে থেকে কলেজে পড়াশোনা করতেন। আজ সকাল সাড়ে ৯টার দিকে ওই মেস থেকে কলেজে রওনা হন তিনি। পরে তার বাসার সামনে ২০০ গজ দূরের রেল লাইন পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সূবর্ণা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তনুর সহপাঠীরা জানায়, কলেজ শেষে আজই তনু তার গ্রামের বাড়ি যাওয়ার কথা ছিল। কত স্বপ্ন নিয়ে সে পড়াশোনা করছিল কিন্তু ট্রেন কেড়ে নিল প্রাণ। তার সহপাঠীরা কান্নায় জর্জরিত হয়ে বলেছেন, ‘তনু কলেজে যেতে পারেনি, সে বাড়িতে ফিরবে তার মরদেহ বাড়িতে ফিরবে’।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) কার্তিক চন্দ্র রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। পরিবারের লোকজনের সিদ্ধান্তের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।