নরসিংদীর মেয়র লোকমান হোসেন এর ১২তম মৃত্যুবার্ষিকী পালন

নরসিংদী পৌরসভার প্রয়াত জনপ্রিয় মেয়র লোকমান হোসেন এর ১২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। (১ নভেম্বর) বুধবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে নরসিংদী পৌর কবরস্থানে প্রয়াত মেয়র লোকমান হোসেন এর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের লোকজন।

এরপর সেখানে মিলাদ ও গণভোজের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অবস্থিত স্মৃতি সৌধেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জেলা, শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও গণভোজ অনুষ্ঠিত হয়। এছাড়া শহরের বিভিন্ন ওয়ার্ডে মিলাদ ও গণভোজ অনুষ্ঠিত হয়।

এসব অনুষ্ঠানে অংশগ্রহণ করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরজ্জামান কামরল, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
দিবসটি উপলক্ষে ৫ দিনের কর্মসূচী ঘোষণা করেছে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশন। কর্মসূচীর মধ্যে রয়েছে রক্তদান, খাবার বিতরণ, আলোচনা সভাসহ অন্যান্য কার্যক্রম।

২০১১ সালের ১ নভেম্বর সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন।