নেত্রকোনার দুর্গাপুরে ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

নেত্রকোনা জেলার দুর্গাপুরে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) নেত্রকোনা জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে মোতাবেক জানা গেছে, আগামী তিন মাসের জন্য দুর্গাপুর উপজেলা ও দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সাইফুল ইসলামকে কে আহ্বায়ক ও অমিত আকঞ্জি অমি, ইবনে মাসুদ, সামছুল হক সানি, রাকিব রনি ও মঈন ইবনে সাঈদ সৌরভ কে যুগ্ম আহ্বায়ক করে উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

অপরদিকে পৌর ছাত্রলীগ নেতা তৌফিকুল আলম শিমুল কে আহ্বায়ক ও ইলিয়াস তালুকদার সৌরভ, ফারাজ আহম্মেদ পল্লব, আশিকুর রহমান, সাদ ইবনে আলম ও উমর ফারুক কে যুগ্ন আহ্বায়ক করে দুর্গাপুর পৌরসভার ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আউয়াল শাওন এ প্রতিনিধি কে বলেন, দলের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে ৯০ দিনের জন্য দুর্গাপুর উপজেলা ও পৌরসভার ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির জন্য তৃণমূলের ত্যাগী ও দক্ষ কর্মীদের মাঝ থেকে নতুন নেতৃত্ব খুঁজে এনে এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এই কমিটির মধ্যদিয়ে তৃণমূল পর্যায়ে সংগঠনটি আরো শক্তিশালী হবে বলে জানান তিনি।