নেত্রকোনার মদনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

নেত্রকোনার মদনে এক বাক প্রতিবন্ধী কিশোরী (১৭) ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক কে আটক করে পুলিশে সোপর্দ করেছে সাধারন জনতা। রবিবার উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক  নয়ন মিয়া কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রাজী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

 
জানা যায়, দুপুরের দিকে গ্রামের ছোট্র শিশুরা ঝগড়া বাধে। ঝগড়া মিটমাট করতে ভেক্টিমের মাসহ পরিবারের ও পাশের বাড়ির লোকজনও বাড়ির সামনে  চলে যায়। এ সুযোগে ভিক্ষা করতে আসা  নয়ন মিয়া প্রতিবন্ধী কিশোরী মেয়েটিকে ঘরে একলা পেয়ে ধর্ষণ করে। পরে নয়ন মিয়া পালিয়ে যাওয়ার সময় তাকে এলাকাবাসী আটক করে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের কথা স্বীকার করে। পরে এলাকাবাসী ধর্ষক নয়ন মিয়াকে পুলিশে সৌর্পদ করেছে।

 
ভিকটিমের মা জানান, আমার এক ছেলে ও দুই মেয়ে। এক মেয়ে শারীরিক ও বাক প্রতিবন্ধী। গ্রামে শিশুরা ঝগড়া বাধলে সবাই বাড়ির সামনে চলে গেলে একা পেয়ে ওই ভিক্ষুক আমার মেয়েকে সর্বনাশ করেছে। সে প্রায়ই আমার বাড়িতে ভিক্ষা করতে আসত।

 
ওসি ফেরদৌস আলম জানান, প্রতিবন্ধী একটি কিশোরী মেয়ে ধর্ষণ হয়েছে এমন খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তকে থানায় নিয়ে আসা হচ্ছে। বিষয়টি যাচাই বাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।