নোয়াখালীর চাটখিলে বাংলাদেশ কংগ্রেস প্রার্থীর গণসংযোগ ও পথসভা

বাংলাদেশ কংগ্রেসের দলীয় মনোনীত প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক (ডাব) প্রতীকে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে বিকেল থেকে রাত পর্যন্ত চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় গণসংযোগ ও পথসভা করেন।

বৃহস্পতিবার বিকেলে শতাধিক নেতা কর্মীদের উপস্থিতিতে স্লোগানে স্লোগানে মুখরিত বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক (ডাব) প্রতীকে গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় ও রায় প্রত্যাশা করেন।

আবু নাছের ওয়াহেদ ফারুক জানান, আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকলকে কেন্দ্র গিয়ে নিজ ও পরিবারের ভোটাধিকার প্রয়োগ করতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

তিনি চাটখিল সোনাইমুড়ী আসনের ভোটারদের উদ্দেশ্যে আরও জানান, প্রিয় চাটখিল সোনাইমুড়ি বাসি আমরা নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা করে এক তরফা নির্বাচন প্রতিরোধ করেছি, আমরা ডাব মার্কা একমাত্র বিরোধী দলের ভূমিকায় মাঠে আছি, জনগণের হারিয়ে যাওয়া ভোটাধিকার পুনরুদ্ধারে আমরা সক্রিয়ভাবে মাঠে কাজ করছি, আপনারা আমাদের সাথে থাকলে জনগণের বিজয় হবে।
গনসংযোগে উপস্থিত ছিলেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলমগীর ভূইয়া, ইসলামী ঐক্যজোটের নেতা মাহবুবুর রহমান, মোঃ জাকির হোসেন রিপন, হারুনুর রশীদ, নুরুল হাদী রিপাত, বাবুল হোসেন, মাসুদ আলম, মীর পিয়াস সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।