নোয়াখালীর চাটখিলে ব্যবসায়ী সংগঠন আইবিডব্লিউ এফ’র আলোচনা সভা ও ইফতার পার্টি

নোয়াখালীর চাটখিলে ব্যবসায়ীদের সংগঠন Industrialist & Businessman Welfare Foundation (IBWF) চাটখিল শাখার উদ্যোগে মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য শীর্ষক আলোচনা এবং ব্যবসায়ীদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) স্হানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে, IBWF চাটখিল উপজেলা শাখার সভাপতি মো. হারুনুর রশিদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃবেলাল হোসেনে এর সঞ্চালনায় আলোচনা ও ইফতার পার্টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নোয়াখালী জেলা সেক্রেটারি মো. খায়রুল আলম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন হাসান।

রমজানের তাৎপর্য বিষয়ে আলোচনা করেন, চাটখিল কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মো. ইব্রাহিম খলিল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের চাটখিল উপজেলা শাখার অর্থ সম্পাদক মো.শহীদ উল্ল্যাহ বিপ্লব, চাটখিল পৌরসভা সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ মিঠু, সেক্রেটারি নেছার আহমেদ,চাটখিল বাজার ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রব বাবুল, চাটখিল বাজারের ব্যবসায়ী ও সাবেক কাউন্সিলর মো. জামাল উদ্দিন, ব্যবসায়ী মো. রহমত উল্ল্যাহ, মিজানুর রহমান, ডা. মানিক মিয়া, ব্যবসায়ী ইসমাইল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, মাহে রমজান থেকে শিক্ষা গ্রহণ করে প্রত্যেক ব্যবসায়ী তার কর্মক্ষেত্রে সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারলেই এই দেশ সোনার বাংলাদেশে পরিনত হবে।

ইফতার পূর্ব মুহূর্তে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মহিউদ্দিন হাসান।