নোয়াখালীর চাটখিলে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিল উপজেলায় ৫১তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১৬ জানুয়ারী) বিকেলে পি জি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

সমাপনী দিনের ক্রিকেট খেলার চূড়ান্ত প্রতিযোগিতায় কড়িহাটি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং বদলকোট উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়। চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভুইঁয়া এতে সভাপতিত্ব করেন। পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চাটখিল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

উপজেলা সহকারী মাধ্যমিক কর্মকর্তা মোহাম্মদ আলীর সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্ল্যাহ চৌধুরী, একাডেমিক সুপারভাইজার আমজাদ হোসেন ।

এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য এই প্রতিযোগিতায় চাটখিল উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ২ শতাধিক প্রতিযোগী এ্যাথলেটিক্স, ভলিভল, ব্যাটমিন্টন, ক্রিকেট, টেবিল টেনিস, সাইক্লিং খেলায় অংশ নেয়।