নৌকা বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে- কর্নেল জাহিদ ফারুক

বরিশাল-৫ (সদর) আসনের আওয়ামীলীগের প্রার্থী প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ ও জনসভা করেছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নির্বাচনী এ কর্মসূচি পালন করা হয়। দুপুর ১ টায় বরিশাল সিটি কর্পোরেশন এলাকা থেকে গণসংযোগ শুরু হয়ে চকবাজার, লাইনরোড, সদর রোডসহ বিভিন্ন সড়ক হয়ে নির্বাচনী কার্যালয় গিয়ে শেষ হয়। পরে জনসভায় অংশ নেন তিনি।

এসময় কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন একটি সুখি সমৃদ্ধ দেশ। একটি সোনার বাংলাদেশ। কিন্তু তিনি তা বাস্তবায়ন করে যেতে পারেননি। তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ অর্থনৈতিকভাবে সয়ংসম্পূর্ন। যখন শেখ হাসিনার সরকার ছিলোনা তখন আমরা অনেক কষ্টে জীবন যাপন করেছি।

আজ আমরা উন্নয়নশীল দেশে পৌছেছি। আমরা দক্ষিনাঞ্চলের মানুষ আজ পদ্মা সেতু ব্যবহার করে ৩ ঘন্টায় ঢাকা থেকে বরিশাল পৌছাচ্ছি। এ অঞ্চলে পায়রা বন্দর হয়েছে। ভোলা থেকে গ্যাস আনা হবে। এতে বরিশালে শিল্প কারখানা গড়ে উঠবে। শিল্প-কারখানা করার জন্য সদর উপজেলার লামচরীতে ২’শ একর জমি অধিগ্রহন করা হয়েছে। এরফলে এখানে গড়ে উঠা শিল্প কারখানায় বরিশালের বেকার ছেলে মেয়েরাই চাকুরি করবে।

এছাড়া গত ৫ বছরে বরিশাল সদর উপজেলায় অসংখ্য রাস্তা-ঘাট, ব্রিজ, কালভার্ট নির্মান করা হয়েছে। এমনকি প্রত্যন্ত দূর্গম এলাকাতে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। এখানকার মানুষ আজ আধুনিক জীবন যাপন করছে। আগামীতে শেখ হাসিনার নৌকা বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তাই নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম।

পরে বিকাল ৪ টায় সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়ন পরিষদ মাঠে নৌকা মার্কার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রার্থী জাহিদ ফারুক। এসব কর্মসূচীতে উপস্থিত ছিলেন, নৌকা মার্কার নির্বাচনী পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কেবিএস আহমেদ কবির, এ্যাডভোকেট আনিচ উদ্দিন সহিদ, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মাহামুদুর রহমান মধু, কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, আয়শা তৌহিদ লুনা।

শেখ ইসরাত জাহান লাভলি, কেন্দ্রিয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান রানা,বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।