পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে বিএনপি-জামায়াতের ‘সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে’ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এই শান্তি সমাবেশ করে সংগঠনটি।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু এর সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য আব্দুস সালাম।

তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইনুল ইসলাম, তিরনইহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ওয়াজেদ ডাবলু, দেবনগড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম হাফেজ, তেঁতুলিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আব্দুর রাজ্জাক, তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির হোসেন রকি, তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদ হাসান তুহিন প্রমূখ।

এ সময় সমাবেশে বক্তরা বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা সব সময় দেশে বিরোধী কাজে লিপ্ত থাকে। দেশের ক্ষতি করা ও মানুষকে কষ্ট দেওয়াই তাদের কাজ। এখন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত আবার নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। বিএনপি-জামায়াত কোনো ধরনের নৈরাজ্য অগ্নি-সন্ত্রাস করলে কঠোর হস্তে তা প্রতিহত করা হবে।