বিএনপি আবোল তাবোল বলে নির্বাচনকে বানচালের সুযোগ খুঁজছে

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী সাংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি আবোল তাবোল বলে নির্বাচনকে বানচালের সুযোগ খুঁজছে। তবে এ বাংলার জনগণ তাদের আর সে সুযোগ দিবেনা। সঠিক সময়ে আওয়ামীলীগ সরকারের অধীনে নির্বাচন কমিশনের মাধ্যমেই জনগণ অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে ভোট দিতে অংশ নিবে।

২৫ অক্টোবর মঙ্গলবার বিকালে নিউ হোস্টেল ময়দানে মতলব পৌর আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মায়া আরও বলেন, আপনারা সকলে যার যার অবস্থান থেকে প্রস্তুত থাকুন। এই মতলব দক্ষিণ এবং উত্তরের সকলে মিলে চাঁদপুর-২ আসনটি জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে ভোট দিয়ে উপহার দিবে। একই সাথে দলের তৃণমুল নেতাকর্মীদের মাঝে যারা ফাটল ধরাতে চেষ্টা করবে তাদেরকেও কঠোরভাবে প্রতিহত করতে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

মতলব পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারন সাধারন আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

সমাবেশের শুরুতে পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা দলে দলে স্লোগানসহ মিছিল নিয়ে এতে যোদ দেন।