পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জাতীয় সমাজসেবা দিবস পালিত

‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রার, দেশ গড়বো সমাজসেবায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পালিত হয়েছে জাতীয় সমাজসেবা দিবস।

সোমবার (২ জানুয়ারি) সকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালযের যৌথ আয়োজনে উপজেলা চত্ত্বর হতে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মাহামুদুর রহমান ডাবলু।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আলী হোসেন, উপজেলা সহকারী প্রোগ্রামার নবীউল করিম সরকার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুস সামাদ প্রধান, সমাজ সেবা কারিগরী প্রশিক্ষক ইসমাইল হোসেন, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর সবিউল ইসলাম, ইউনিয়ন সমাজকর্মী সাহেদুল ইসলাম, শিশু কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক কবির হোসেন, ভজনপুর ইউনিয়ন প্রতিবন্ধী সভাপতি ইয়াছিন আলীসহ আরো অনেকে।

এছাড়া র‍্যালি ও আলোচনা সভায় প্রশাসনের বিভিন্ন দপ্ততরের কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন পেশাজীবি, ইউপি সদ্যসবৃন্দ ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিবন্ধী ব্যক্তিবর্গ অংশ নেন।