মাদারীপুরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দুই জনকে গ্রেফতার

মাদারীপুরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। ছাত্রীকে দেখা করার কথা বলে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের তথ্যপ্রযুক্তির সহযোগিতায় রোববার (১ জানুয়ারি) রাতে রাজৈর পৌর শহরের পশ্চিম রাজৈর গ্রামের কুন্ডুবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার এসকান্দার ফকিরের ছেলে শামীম ফকির ওরফে হাসান (২০) ও একই এলাকার পাট্টু মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা ওরফে রাব্বি (১৭)।

সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী শাখারপাড়ের ব্রিজের কাছের বাগানে শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। এই ঘটনার পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে রোববার (১ জানুয়ারি) রাজৈর থানায় শামীম ফকির ও ইয়াসিন মোল্লাকে আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ওই শিক্ষার্থীর সঙ্গে কয়েক দিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় পশ্চিম রাজৈর এলাকার শামীম ফকির ওরফে হাসানের। তিনি পেশায় ইজিবাইক চালক হলেও প্রেমের সময় নিজেকে কলেজ পড়ুয়া হিসেবে পরিচয় দেন। গত শনিবার বিকেলে দেখা করার কথা বলে ওই ছাত্রীকে ডেকে নিয়ে যায় শামীম ফকির। এ সময় তার সঙ্গে ছিল বন্ধু ইমন মোল্লা ওরফে রাব্বি। দেখা করতে গেলে ওই শিক্ষার্থীকে বাগানে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে দুই বন্ধু। মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু তাকে বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় স্বজনরা রাতে সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো বলেন, দুই তরুণ আসল নাম ও পরিচয় গোপন রেখে ছাত্রীর সঙ্গে কথা বলে ডেকে নিয়ে যায়। তথ্যপ্রযুক্তির সাহায্যে ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।